আজীবনের জন্য চুল পড়া বন্ধ করুন মাত্র 3 দিনে


আপনি চুল পড়া সমস্যায় ভুগছেন তাহলে আর চিন্তা কিসের দৈনন্দিন জীবনে পুরুষ এবং মহিলাদের ক্ষেত্রে প্রায় চুল পড়ার সমস্যা দেখা যায়। চুল পড়ার হাত থেকে সহজে মুক্তির উপায় হল............






প্রথমে৭-৮তেজপাতা নিয়ে ঠান্ডা জলে ভালো করে ধুয়ে নিন এরপর তেজপাতা গুলি একটি প্যান ঢেলে নিয়ে তার মধ্যে এক গ্লাস  জল দিয়ে দিন এবং 10 থেকে 15 মিনিট ভালো করে ফুটিয়ে নিন তারপর একটি পরিষ্কার বাটি নিয়ে তেজ পাতার জলটিকে খুব ভালোভাবে ছেঁকে নিন।তারপরে দেখবেন তেজপাতার রং টি একটু লালচে হয়ে যাবে এবং একটি ভাল সুগন্ধ বের হবে , তারপরে জলটিকে ঠান্ডা করে একটি পাত্রে রেখেহাত দিয়ে ভালো করে মিশিয়ে নেবেন তারপরে চুল এবং চুলের গোড়ায় খুব ভালোভাবে 5 মিনিট মাসাজ করবেন। মাসাজ করলে রক্ত সঞ্চালন ক্ষমতা বেড়ে যাবে এবং চুলের গোড়া শক্ত হবে তার ফলে আপনাদের চুল একেবারে পড়া বন্ধ হয়ে যাবে।


এই তেজ পাতার জলটিকে রাত্রে ব্যবহার করবেন এবং দুপুরে স্নান করতে যাওয়ার আগে ভালো করে 5  মিনিট মালিশ করে,দু থেকে তিন ঘণ্টা পর ধুয়ে ফেলবেন অবশ্যই একটা জিনিস খেয়াল রাখবেন যেদিন এই মিশ্রণটি আপনি লাগাবেন সেদিন কিন্তু মাথায় শ্যাম্পু করবেন না। শুধু সাধারণ জল দিয়ে ধুয়ে ফেলুন পরের দিন শ্যাম্পু বা কন্ডিশনার দিয়ে চুল টিকে ধুয়ে ফেলুন।ভালো এই মিশ্রণটি পরপর তিন দিন ব্যাবহার করুন যার ফলে আপনার চুল পড়া একবারে দূর হয়ে যাবে।

Comments

Popular posts from this blog

অল্প বয়সে চুল পাকার হাত থেকে মুক্তি পান মাএ কয়েক দিনেই

ঘরোয়া পদ্ধতিতে খুব সহজে ব্রণের হাত থেকে মুক্তির উপায়